লাইফষ্টাইল

চুলপড়া বন্ধের যুগান্তকারি আবিষ্কার ‘ভৃঙ্গরাজ হোমমেইড হারবাল হেয়ার অয়েল’

চুল আমাদের সৌন্দর্যের একটি গুরুত্বপূর্ণ অংশ। তবে এই সময়ের একটি বড় সমস্যা হলো চুল পড়ে যাওয়া। এই সমস্যায় ছেলে-মেয়ে উভয়েই কমবেশি ভুগে থাকেন। ধূলাবালি এবং পরিবেশের মধ্যে থাকা ক্ষতিকর ক্যামিকেল এই সমস্যার জন্য অনেকাংশে দায়ী। ধুলাবালির কারনে চুল রুক্ষ হয়ে যায়, চুলের উজ্জ্বলতা নষ্ট হয়। যা আপনার সৌন্দর্য্যে অনেকটা বিরূপ প্রভাব ফেলে।

এসব সমস্যার সমাধান করতে চার্মচারিনেস নামের ব্রান্ড ৩০ টি হারবাল নির্যাসের সমন্বয়ে তৈরি করেছেন – ‘ভৃঙ্গরাজ হোমমেইড হারবাল হেয়ার অয়েল’। যা ব্যবহার করে উপকৃত হয়েছেন অনেকেই। তাদের মধ্যেই একজন হলেন ঢাকার বাদামতলির বাসিন্দা মহিন উদ্দিন সোহাগ। তিনি জানান, ‘ আগে আমার অনেক চুল পড়ে যেতো, তারপর আমি ‘মিরাকল হারবাল হেয়ার অয়েল’ ব্যবহার করি। এই তেল ব্যবহার করার পরে সত্যি সত্যিই আমার চুলপড়া একদম বন্ধ হয়ে গেছে।

এই তেলের আরেকজন ব্যবহারকারি জান্নাতের সাথে কথা বলে জানা যায় যে, ‘মিরাকল হারবাল হেয়ার অয়েল’ ব্যবহারের পরে তার চুলপড়াতো বন্ধ হয়েছে এবং তার চুল হয়েছে আগের চেয়ে দিগুন উজ্জ্বল ও ঝলমলে। তাই তিনি তেলটি একবার ব্যবহার করে আবারও তেলটি অর্ডার করেছেন অনলাইন শপ – Charm Chariness থেকে।

বগুড়ার বাসিন্দা শাহীন আলম। তিনি তার স্ত্রীর চুলপড়া সমস্যা দূর করতে ‘মিরাকল হারবাল হেয়ার অয়েল’ অর্ডার করেন। কিছুদিন ব্যবহারের পরেই তার চুলপড়া বন্ধ হতে থাকে। এমনকি তার স্ত্রীর মাথাব্যথার সমস্যাও কমে আসে।

‘ভৃঙ্গরাজ হোমমেইড হারবাল হেয়ার অয়েল’ সম্পর্কে প্রস্তুতকারক বৃষ্টি হক বলেন, আমি দীর্ঘদিন ধরে নিজের চুলপড়া সমস্যা সমাধানের পথ খুঁজতে থাকি। তাই গত কয়েকবছর যাবৎ আমি এই বিষয় নিয়ে পড়াশোনা শুরু করি। বিভিন্ন এক্সপেরিমেন্ট চালাই। আর এসব পরিশ্রমের ফলাফল হলো আমার তৈরি ‘ভৃঙ্গরাজ হোমমেইড হারবাল হেয়ার অয়েল’।

আমাদের তৈরি করা তেল ব্যবহার করে মানুষ উপকৃত হচ্ছে এটাই আমার বড় প্রাপ্তি। প্রায় ৩০ রকমের হারবাল উপাদান ব্যবহৃত হয়েছে আমার এই তেলটিতে। যা দেশের বিভিন্ন অঞ্চল থেকে সংগ্রহীত। তেলটি যেহেতু সম্পূর্ণ হারবাল নির্জাসে তৈরি তাই এতে কোন প্রকার সাইডইফেক্ট নেই। আশা করি এই তেলটি ব্যবহার করে সবাই উপকৃত হবেন।

‘মিরাকল হারবাল হেয়ার অয়েল’ ব্যবহারের উপকারিতা ও কার্যকারিতা এবং পদ্ধতি :

১ / চুল পড়া বন্ধ হবে।
২ / চুল হবে আগের চেয়েও ঘনকালো।
৩ / এই তেল ব্যবহারে আপনার চুল তার হারানো সফটনেস ফিরে পাবে।
৪ / এই তেলের নিয়মিত ব্যবহারে আপনার চুল হবে আরও ঝলমলে।
৫ / এই তেল ব্যবহারে আপনার মাথা ঠান্ডা থাকবে।
৬ / এই তেল ব্যবহারে আপনার চুল হবে প্রাণবন্ত এবং শক্তিশালী।
তেলটি সপ্তাহে তিনদিন রাতে ভালো করে মাথায় ম্যাসেজ করতে হবে। পরদিন সকালে অথবা দূপুরে শ্যাম্পু করে ধূয়ে ফেলতে হবে।

অর্ডার করতে কল করুন – 01308-377235 এই নাম্বারে অথবা এই লিংকে গিয়ে ম্যাসেজ করুন – https://www.facebook.com/CHARMCHARINESS/

Related posts

গরমের ফ্যাশন টেন্ড ’স্লিভলেস’

fazbir

Leave a Comment