অন্যান্য

পার্টিতে ৪ জন মিলে ধ’র্ষ’ণ করে সুশান্তের ম্যানেজার দিশাকে

বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের আ’ক’স্মি’ক মৃ’ত্যুর সঙ্গে ৮ জুন অভিনেতার প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর যো’গসূ’ত্র রয়েছে? আ’ত্মহ’ত্যা করেছিলেন দিশা না কি খু’ন? না রয়েছে অন্য কোনও চ’ক্রা’ন্ত? জো’রক’দমে ত’দ’ন্ত করছে ত’দ’ন্তকারী দল! এরমধ্যেই সামনে এলো এক চা’ঞ্চ’ল্যকর ত’থ্য!

প্রত্য’ক্ষদ’র্শীর বয়ান অনুযায়ী, মৃত্যুর ঠিক আগে জুহুতে একটি পার্টিতে গিয়েছিলেন দিশা, আর সেখানেই তাকে গ’ণধ’র্ষ’ণ করা হয়! প্রত্য’ক্ষদ’র্শীর বয়ানে, জুহুর পার্টিতে ৪ জন মিলে গ’ণধ’র্ষ’ণ করে দিশার। এতটাই জোড়ে গান চালানো হয়েছিল, যে দিশার আ’র্ত চিৎ’কার চা’পা পড়ে যায়। প্রত্য’ক্ষদশী আরও জানান, পার্টিতে মোট ৬ জন উপস্থিত ছিলেন।

সূত্রের খবর, পার্টির মাঝেই দিশা সুশান্তকে ফোন করে সব কথা জানান। পার্টিতে উপস্থিত ৬ জনের মধ্যে ছিলেন দিশার বন্ধু রোহন রাইও। দিশার মৃত্যুর পর থেকেই মুখ কুলে’প এঁ’টেছেন রোহন রাই। সম’স্তকিছু জানার পরও রোহন কেন মুখ খুলছেন না? সম্প্রতি এই প্রশ্ন তোলেন বিজেপি বিধায়ক নীতিশ রানে।

পাশাপাশি রোহনকে সিবিআইয়ের জি’জ্ঞা’সা করা উচিত বলেও তার দাবি। দিশার মৃত্যুর সঙ্গে সুশান্তের মৃত্যুর যো’গ রয়েছে বলে মনে করেন নীতিশ। নি’রা’প’ত্তার কারণেই হয়তো ভ’য়ে মুখ খুলছেন না রোহন, কাজেই তাকে পুলিশি নি’রা’প’ত্তা দেওয়া উচিত বলেও দাবি বিজেপি বিধায়কের।

সম্প্রতি এক ইংরেজি সংবাদমাধ্যমে দিশার অ’ন্তর’ঙ্গ বন্ধু রেশমি দেশাই জানিয়েছেন, ”দিশার আ’ত্মহ’ত্যার খবর পেয়ে খুব অ’বা’ক হয়েছিলাম৷ ভাবতেই পারিনি এরকমটা হতে পারে৷ আসলে, তার আগের দিনই আমাদের কথা হয়৷ সিমলা যাওয়ার প্ল্যা’ন বানিয়ে ছিলাম, তা নিয়েই আলোচনার জন্য দেখা করার কথা ছিল৷ হঠাৎ করে ওর মৃ’ত্যুর খবরে চ’মকে যাই৷ একটা মেয়ে যে ঘোরার প্ল্যা’ন করে, সে কীভাবে আ’ত্মহ’ত্যা করতে পারে?”

Related posts

জেরার মুখে পড়ছেন ৩ তারকা

fazbir

বন্যায় প্লাবিত পরিবারকে ঈদ উপহার দিচ্ছেন চিত্রনায়ক নাদিম

fazbir

২০২৫ সালের গান ২০২০ সালে

fazbir

Leave a Comment